Translate

(android tips) ফটো ও ভিডিও লুকিয়ে রাখার ৪ টি সেরা অ্যাপস



যেভাবে ফটো ও ভিডিও লুকিয়ে রাখবেন।

ফটো ও ভিডিও লুকিয়ে রাখুন খুব সহজে

এখানে আমরা ৪ টি সেরা অ্যাপ্লিকেশন তালিকাভুক্ত করেছি যা আপনাকে সহজেই ফটো এবং ভিডিওগুলিকে লুকিয়ে রাখতে সহায়তা করতে পারে।

আচ্ছা, আমরা স্বীকার করেছি যে আমরা এখন আমাদের স্মার্টফোনগুলিতে সম্পূর্ণ নির্ভরশীল। আপনি যদি আইফোন বা অ্যান্ড্রয়েড ব্যবহার করেন তবে এটি কোন ব্যাপার না, তারা ডেস্কটপ কম্পিউটারগুলির সাথে ভালভাবে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে অ্যান্ড্রয়েডের ফোন। যেহেতু অ্যান্ড্রয়েড এখন বেশিরভাগ স্মার্টফোনকে ক্ষমতায় রেখেছে তাই আমরা এই বিশেষ পোস্টে শুধুমাত্র Android সম্পর্কে কথা বলব।

আপনার স্মার্টফোনের গ্যালারিটিতে একটু দেখুন, আপনি প্রচুর ব্যক্তিগত ফটো এবং ভিডিও পাবেন। এই ফাইলগুলি আপনি সম্ভবত অন্যদের সাথে ভাগ করতে চান না। যাইহোক, একই সময়ে, আপনি আপনার পরিবারের সদস্য বা বন্ধুদের আপনার স্মার্টফোনের ব্যবহার থেকে বিরত রাখতে পারবেন না।

এই পোস্টে , আমাদের ব্যক্তিগত ফটোগুলি এবং ভিডিওগুলিকে গোপন রাখার সহজ উপায় নিয়ে আলোচনা করব। ইন্টারনেটে কয়েকটি কৌশল রয়েছে যা আপনাকে আপনার Android এ চিত্র এবং ভিডিওগুলিকে লুকিয়ে রাখতে সহায়তা করতে পারে তবে বেশিরভাগ কৌশলগুলি Android Oreo বা সর্বশেষ Android Pie এর সাথে কাজ করে না।

ফটো ও ভিডিও লুকিয়ে রাখার সেরা ৪ টি সেরা অ্যাপস

#১
keep safe photo vsult


KeepSafe ফটো ভল্ট সর্বদা তার আশ্চর্যজনক উত্সর্গীতার কারণে ভিড় থেকে দাঁড়িয়ে। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের মধ্যে বেশ জনপ্রিয় এবং এটি চিত্র এবং ভিডিওগুলি লুকিয়ে একটি দুর্দান্ত কাজ করে।

KeepSafe Photo Vault সম্পর্কে দুর্দান্ত জিনিসটি এটি ব্যবহারকারীদের PIN এবং ফিঙ্গারপ্রিন্ট, প্যাটার্ন লকগুলি চিত্র এবং ভিডিওগুলিকে লুকানোর জন্য সরবরাহ করে। সুতরাং, যখনই আপনি সেই লুকানো ফাইলগুলি অ্যাক্সেস করতে চান, তখন আপনাকে ফটো ভল্ট অ্যাক্সেস করতে হবে এবং পাসওয়ার্ডটি প্রবেশ করতে হবে।

#২
vaulty

ভলটি একটি অন্য আকর্ষণীয় অ্যাপ্লিকেশন যা ফাইল লকিং বৈশিষ্ট্যগুলির সাথে আসে। এটি Google Play Store এ উপলব্ধ জনপ্রিয় ফটো ভল্টের একটি। ভলটি সম্পর্কে দুর্দান্ত জিনিসটি গ্যালারি থেকে সরাসরি ফটো এবং ভিডিওগুলি লুকাতে সক্ষম।

এসব ছাড়াও, ভলটি কিছু অতিরিক্ত নিরাপত্তা বৈশিষ্ট্য সহ আসে যেমন এটি প্রতিটি ব্যর্থ লগইন প্রচেষ্টা করার পরে অনুপ্রবেশকারীর ফটো ধরে নেয়। অ্যাপ্লিকেশন ডাউনলোড করার জন্য সম্পূর্ণ বিনামূল্যে এবং আপনি কোন সীমাবদ্ধতা ছাড়াই এটি ব্যবহার করতে পারেন।

#৩

lock my pix photo vault

লকমেইপিক্স ফটো ভল্টটি Google Play Store এ উপলব্ধ একটি নতুন Android সুরক্ষা অ্যাপ্লিকেশন। লকমেপিক্স ফটো ভল্ট সম্পর্কে দুর্দান্ত জিনিস ব্যবহারকারীরা এইএস এনক্রিপশন স্ট্যান্ডার্ড যা ক্র্যাক করা খুব কঠিন।

ফটো ভল্ট ব্যবহারকারীদের ফটো এবং ভিডিওগুলি লক করার জন্য পিন, প্যাটার্ন এবং পাসওয়ার্ড লক বৈশিষ্ট্য সেট করতে দেয়। শুধু এটিই নয়, তবে অ্যাপ্লিকেশনটিতে প্রতিটি ব্যর্থ লগইন প্রচেষ্টাগুলির পরে অনুপ্রবেশকারীর ফটো ক্যাপচার করার ক্ষমতাও পেয়েছে। সুতরাং, LockMyPix Photo Vault আপনি অন্য কোনও সেরা অ্যাপ্লিকেশন বিবেচনা করতে পারেন

#৪
vault
ভল্টটি এমন একটি অসাধারণ অ্যাপ্লিকেশন যা আপনি ফটো এবং ভিডিও লুকানোর জন্য ব্যবহার করতে পারেন। মূলত, এটির বিভাগে একটি অল-রাউন্ডার এবং এটি আপনার কল লগ, SMS, অ্যাপ্লিকেশন এবং অন্য কোনও তথ্য লুকাতে পারে।

ভল্ট সম্পর্কে মহান জিনিস এটি ব্যবহারকারীদের একাধিক vaults তৈরি করতে পারবেন। অ্যাপের অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে গোপন অ্যাপ্লিকেশনগুলির আইকন, ব্রেক-ইন সতর্কতা ইত্যাদি অন্তর্ভুক্ত রয়েছে। সুতরাং, Android এ ফটো লুকাতে ভল্ট অন্যতম সেরা অ্যাপ্লিকেশন।

সুতরাং, এই ৪ টি সেরা Android অ্যাপ্লিকেশন যা আপনাকে সহজেই ফটো এবং ভিডিওগুলি লুকাতে সহায়তা করতে পারে। যদি আপনি মনে করেন যে আমরা তালিকায় কোনও গুরুত্বপূর্ণ অ্যাপ্লিকেশন মিস করেছি, তবে নীচের মন্তব্য বক্সে এটি তালিকাভুক্ত করার বিষয়ে নিশ্চিত হন

No comments