Translate

যেভাবে আপনার নিজের ইমোজি তৈরি করবেন (নিজের ছবি দিয়ে ইমোজি তৈরি করুন)


নিজের ছবি বা ফটো দিয়ে ইমোজি তৈরি করুন।


কিভাবে আপনার নিজের ইমোজি তৈরি করবেন?


৪ টি দুর্দান্ত উপায় ব্যবহার করে আপনার নিজের ইমোজি কিভাবে তৈরি করবেন তা শিখুন যা আপনাকে আপনার বন্ধুদের সাথে সহজেই ভাগ করতে পারেন এমন কোনও ইমোজি তৈরি করতে সহায়তা করবে। তাই নিজেকে একটি ইমোজি কিভাবে তৈরি করতে নিচের গাইড অনুসরণ করুন।
এবং,
নিজের ছবি বা ফটো দিয়ে ইমোজি তৈরি করুন।

ইমোজিস কি? বিভিন্ন সোশ্যাল মিডিয়ার চ্যাটের সাথে কথোপকথনের সময় আপনি কোথাও এটি ব্যবহার করেন, বার্তাগুলিতে আপনার আবেগ এবং আনন্দ প্রকাশ করার জন্য এটি ব্যবহার করুন। এই ছোট ছোট স্টিকার যা চ্যাট কথোপকথনে কিছু প্রতিক্রিয়া বা আবেগ বর্ণনা করার জন্য ব্যবহৃত হয়। যদিও কয়েকটি বিভিন্ন ইমোজিস আছে যা বিভিন্ন সোশ্যাল মিডিয়ার সাথে সংগৃহীত কিন্তু এখনও এর থেকে পৃথক কিছু প্রতিক্রিয়া ব্যবহারকারীরা তাদের নিজস্ব স্টাইল ইমোজি করতে পছন্দ করতে পারে। আত্মনির্ভরশীল ইমোজিসের মাধ্যমে আপনার নিজস্ব উদ্দেশ্য এবং আবেগ প্রকাশ করার জন্য এটি সত্যিই একটি দুর্দান্ত উপায়।

 যারা ইমোজি ব্যবহার করে তারা প্রায়শই তাদের প্রয়োজনীয়তার জন্য উপলব্ধ ইমোজিসগুলি খুব কম হতে পারে। অতএব এ ধরনের ব্যবহারকারীদের জন্য যারা ইমোজিদের সাথে খেলা এবং তাদের সাথে কথা বলতে ভালোবাসে তাদের জন্য একটি উপায় রয়েছে যার মাধ্যমে নতুন স্ব-স্টাইলযুক্ত ইমোজিস তৈরি করা যেতে পারে। এখানে এই পোস্টে, আমরা সহজ উপায়গুলি নিয়ে লিখেছি যার মাধ্যমে ইমোজিস তৈরি করা যেতে পারে এবং যে কেউ নতুন ইমোজি তৈরি করতে চায় সেটি সহজেই করতে সক্ষম হবে। শুধু এই পোস্টটি পড়ুন এবং আপনার নিজস্ব কাস্টম ইমোজি অ্যান্ড্রয়েড দিয়ে তৈরু করা শুরু করুন।

যেভাবে আপনার নিজের ইমোজি তৈরি করবেন (নিজের একটি ইমোজি তৈরি করুন)

পদ্ধতিটি খুব সহজ এবং আপনাকে নীচে আলোচনা করা সহজ পদ্ধতিগুলি অনুসরণ করতে হবে।

#১। (bitmoji)

এটি এমন জনপ্রিয় অ্যাপ্লিকেশন যা শুধুমাত্র ইমোজির তৈরির জন্য এবং একই উদ্দেশ্যে বিশ্বজুড়ে অনেক লোক এটি ব্যবহার করে। বিভিন্ন শৈলী স্টিকার এবং শৈলীগুলির বিপুল সংখ্যক ব্যবহার করে, এই অ্যাপ্লিকেশন ব্যবহারকারীদের যেকোনো ধরনের ইমোজিস তৈরি করতে সক্ষম করে যা তারা করতে চায়। এই পরিষেবাটি স্ন্যাপ(snap) চ্যাট দ্বারা এবং সরকারী স্ন্যাপ (snap)চ্যাট অ্যাপ্লিকেশন বা পরিষেবাটির সাথে একত্রিত করা হয়েছে এবং এর ফলে এটি আরও জনপ্রিয়তা অর্জনে সহায়তা করেছে। স্ন্যাপ চ্যাট ব্যবহারকারীরা অবশেষে নেটওয়ার্কের মাধ্যমে তাদের বন্ধুদের এবং মানুষের সাথে তাদের অনুভূতি প্রকাশ করতে তাদের নিজস্ব স্টাইল ইমোজিস তৈরি করতে এই ফাংশনটি ব্যবহার করে।

বিটমজি থেকে ইমোজিস তৈরি করুন, অবতারগুলি নির্বাচন করুন এবং চুলের ধরন, ভ্রু আকৃতি এবং রঙ এবং অন্যান্য বিশদগুলির মতো তাদের বিভিন্ন দিক সংশোধন করুন। শরীরের ধরন নির্বাচন করুন এবং ইমোজি আপনার পুরো গঠন চূড়ান্ত করুন। শেষ মুহুর্তে আপনার নির্বাচিত ইমোজিটির জন্য ওকে দিন।এবং তারপরে টিপ বোতাম চাপিয়ে দিয়ে আপনার নিজের ইমোজি তৈরি করুন।

যেভাবে (bitmoji) বিটমজি ব্যবহার করবেন

১। প্রথমে প্লে স্টোর থেকে ইন্সটল দিন।
২।
অ্যাপ্লিকেশন খুলুন এবং এখন ব্যবহারকারীদের তাদের অবতার মানে নিজের ইমোজি তৈরি করতে হবে। সেরা জিনিস ব্যবহারকারীরা একটি অবতার তৈরি করার বিভিন্ন বিকল্প পেতে পারেন। আপনি hairstyle, ভুরু আকৃতি, এবং রঙ, ইত্যাদি নির্বাচন করতে পারেন।


৩। পরবর্তী, আপনি কি ধরনের বিটমোজি তৈরি করবেন তা নির্বাচন করতে হবে। একবার সম্পন্ন হলে উপরে ডান কোণে 'টিক' বোতামটিতে আলতো চাপুন


 ৪। সব কাজ ঠিকঠাক হয়ে গেলে আপনি আপনার বিটমোজি তৈরি করতে সক্ষম হয়েছেন।

 #২। (mojimakar)



 আরেকটি দুর্দান্ত আপনার নিজস্ব ইমোজি তৈরুর অ্যাপ্লিকেশন যা অবশ্যই iOS ডিভাইসগুলির জন্য  উপলব্ধ। এই অ্যাপ্লিকেশনে হাত পেতে সুযোগ পেতে ব্যবহারকারীদের জন্য, তারা সবাই এর বহুমুখীতা সম্পর্কে জানেন। ইমোজি এর আকৃতি বা মান সম্পর্কে যে ব্যক্তি ভাবতে পারে তা এই অ্যাপ্লিকেশনটি এটিকেই তৈরি করতে পারে। মৌলিক ইমোজিতে, বেসটি আপনার উপাদানগুলিকে টেনে আনুন এবং ড্রপ করে শুরু করুন এবং এটি আসলে রূপান্তর করে যা আপনি আসলেই চান। এই অ্যাপ্লিকেশন ব্যবহার করার সুবিধা এটি ব্যবহার করা অত্যন্ত সহজ এবং ব্যবহারকারীরা দ্রুত কয়েক সেকেন্ডের মধ্যে একটি ভিন্ন শৈলী ইমোজি করতে পারেন!

 #৩। (makemoji)



 আপনার আইওএস(ios) ডিভাইসের জন্য আপনি যে কোনও আইওএস অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারবেন। এই অ্যাপ্লিকেশনটি উপরের অ্যাপ্লিকেশনের সামান্য অনুরূপ এবং উদ্দেশ্য একই, যা আপনি যা চান সেই ধরনের ইমোজি তৈরি করতে পারবেন়। বেস টেমপ্লেটটি সিলেক্ট করুন এবং তারপরে আপনার নিজের প্রত্যাশিত মুখের বা অন্যান্য পরামিতিগুলি একটি চেহারা দিন এবং অনুভূতি দিতে যোগ করুন। আপনার সমস্ত কিছু যোগ করার পরে আপনি এটি সম্পাদনা করতে পারবেন এবং এটি আরও অনেক সুন্দর সৌন্দর্য দেখাবে। সম্পন্ন বোতামের মাধ্যমে আপনার কাজ শেষ করুন করুন এবং তারপরে আপনার ইমোজি সংরক্ষণ করুন অথবা আপনার ইমোজি সহজেই শেয়ার করুন।
 #৪। (booble keyboard and emojiface)



 এই দুটি ভিন্ন অ্যাপ্লিকেশন একই ভাবে কাজ করে তাই আমরা একই ব্লকটিতে তাদের আলোচনা করার সিদ্ধান্ত নিয়েছি। (Emojiface)অ্যাপ্লিকেশন শুধুমাত্র iOS এর জন্য উপলব্ধ থাকলে Booble কীবোর্ড অ্যাপ্লিকেশনটি Android এবং iOS ডিভাইসগুলির জন্য উপলব্ধ। এই অ্যাপ্লিকেশনগুলি উভয় ব্যবহারকারীদের তাদের স্বতঃস্ফূর্ততা নিতে দেয় এবং তারপরে এটি ইমোজি দেখানো কার্টুনে রূপান্তরিত করে। প্রক্রিয়া সহজ, শুধু আপনার selfie নিতে এবং অ্যাপ্লিকেশন এটি কার্টুন ছবি রূপান্তরিত হবে এবং পরিশেষে ইমোজি মধ্যে। আপনি আপনার স্বয়ি থেকে তৈরি ইমোজির সংখ্যা পান এবং ভাগ করে নেওয়ার বা সংরক্ষণের উদ্দেশ্যে আপনি এখান থেকে প্রিয় পছন্দটি চয়ন করতে পারেন।

 এই নিবন্ধের শেষে এটি প্রত্যেক পাঠকের কাছে স্পষ্ট হবে যে ইমোজিস তৈরি করার সম্পূর্ণ পদ্ধতি সত্যিই দ্রুত এবং কেউ নিজের ইজাজি সহজেই তৈরি করতে পারে। এই প্রবন্ধে প্রস্তাবিত বিভিন্ন অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করা খুব সহজ। তবে ব্যবহারকারী যদি নতুন হয় তবে সম্ভবত অ্যাপ্লিকেশনের ভিতরে কাজ এবং সার্ফিং সম্পর্কে শিখতে সময় লাগবে। যারা নতুন ব্যবহারকারী শুধুমাত্র উপরের নিবন্ধটি অনুসরণ করা উচিত এবং এটি সব জরিমানা হবে। যদি কোনও ব্যবহারকারী এখনও কোনও সমস্যার মুখোমুখি হন তবে তারা মন্তব্য বাক্স বা ইমেলের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন, আমরা আপনার সমস্যাগুলি সমাধান করতে সহায়তা করার জন্য আমাদের যথাসাধ্য চেষ্টা করব।

No comments