Translate

অ্যান্ড্রয়েডের জন্য সেরা ১০টি অ্যাপ যা আপনি প্লে স্টোরে পাবেন না


যে অ্যাপ প্লে স্টোরে পাবেন না

প্লে স্টোরে পাওয়া যায় না এমন সেরা ১০ টি অ্যাপ।

গুগল প্লে তে এক মিলিয়নেরও বেশি অ্যান্ড্রয়েড অ্যাপস রয়েছে, তবে কিছু বিশেষ করে দুর্দান্ত অ্যাপগুলি বাকি রয়েছে কারণ তারা Google এর কিছু শর্ত লঙ্ঘন করে। যাইহোক, আপনি সবসময় তাদের এই অ্যাপ্স গুলা ব্যবহার করতে চাইবেন

এই পোস্টে প্লে স্টোরে নেই এমন সেরা অ্যাপ্লিকেশানগুলিকে তালিকাভুক্ত করা হয়েছে।

১। (Tubemate)
আমি নিশ্চিত আপনি অবশ্যই এটি সম্পর্কে শুনেছেন। এটি সরাসরি আপনার Android এ ইউটিউব ভিডিওগুলি ডাউনলোড করার জন্য তৈরি করা হয়েছে এবং সবচেয়ে জনপ্রিয় অ্যাপ্লিকেশনের অন্যতম। যেহেতু ইউটিউব ভিডিও ডাউনলোড করা তার নীতির বিরুদ্ধে, তাই এটি খেলার দোকানে পাবেন না।

২। (video mix)
ভিডিও, টিভি শো, লাইভ ইভেন্ট এবং আরও অনেক কিছু স্ট্রিম করতে এটি সম্ভবত সেরা অ্যাপ্লিকেশানের একটি। আপনি বিনামূল্যে জন্য এই সব করতে পারেন এবং এমনকি সাইন আপ করতে হবে না।

৩। (blackmart alpha)
এটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করার সেরা জায়গা। এটি বিনামূল্যে প্লে স্টোরগুলিতে সমস্ত পেইড অ্যাপ্স রয়েছে আপনি খরচ ছাড়া কোন অর্থ প্রদান না করে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন। এটি play store মত ইনস্টল করার পরিবর্তে apk ফর্মতে দুর্দান্ত অ্যাপ্লিকেশন সরবরাহ করে। এটি একটি সুপরিচিত অ্যাপ্লিকেশন।

৪।  (amazon app store)
আপনি কি জানেন, আমাজনের নিজস্ব অ্যাপ স্টোর আছে? হ্যাঁ, আপনি বিনামূল্যে জন্য শীতল অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে Amazon Appstore ব্যবহার করতে পারেন। এছাড়াও আপনি Play Store এ উপলব্ধ গেমস এবং অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করতে পারবেন না। অ্যাপ্লিকেশন, গেমসের জন্য প্লে স্টোরের এটি সর্বোত্তম বিকল্প।

৫।  (LMT launcher)
যারা, তাদের ফোন ইন্টারফেস পরিবর্তন করার জন্য নতুন লঞ্চার ব্যবহার করতে ভালবাসেন যারা, এটি তাদের জন্য সেরা পছন্দ। এটি একটি মুক্ত লঞ্চার যা অ্যাপ্লিকেশনের জন্য শর্টকাট সরবরাহ করে। এছাড়াও, বিচ্ছিন্ন মেনু ফ্যান আকারে প্রদর্শিত হয় (চিত্তাকর্ষক, হাহ!)। আপনি পর্দার এক কোণ থেকে স্লাইড করে এই মেনুটি খুলতে পারেন।

৬। (mixplorer)
এটি অ্যান্ড্রয়েডের জন্য সেরা একটি ফাইল ম্যানেজার যা আপনি প্লে স্টোর এ পাবেন না। এটি খুব সহজে কাস্টমাইজ করতে পারবেন এবং থিম পরিবর্তন করতে পারবেন।

৭। (adway)
এটি সবচেয়ে দরকারী অ্যাপ্লিকেশন এর একটি। অ্যাডওয়ে দিয়ে, আপনি দ্রুত বিনামূল্যে কোনও অ্যাপ্লিকেশান থেকে বিজ্ঞাপনগুলি সরাতে পারেন। তবে, এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার জন্য আপনাকে আপনার অ্যান্ড্রয়েড ফোনটি রুট করতে হবে।

৮। (quick lyric)
এই অ্যাপ্লিকেশনটি আপনার ডিভাইসে চলমান যেকোনো গানের গানগুলি দেখায়। এই ধরনের অ্যাপ্লিকেশনগুলি প্লে স্টোর এ পাবেন না, তবে মূল বৈশিষ্ট্য হল আপনি বিনামূল্যে এক ক্লিকে অফলাইনের জন্য সমস্ত গানের গানগুলি ডাউনলোড করতে পারেন। অন্যান্য অ্যাপ্লিকেশন বিনামূল্যে এই অনুমতি দেয় না। এছাড়াও, এটি আপনার ফোনে ডাউনলোড করার জন্য যেকোন নতুন গানের গান যোগ করে।

৯। (wifi kill)
অ্যাপের নামটি ইঙ্গিত করে, এটি ওয়াইফাই সম্পর্কিত। যদি আপনার একটি খোলা ওয়াইফাই নেটওয়ার্ক থাকে, তবে এটি আপনার জন্য। ওয়াইফাই কিল আপনার সমস্ত ওয়াইফাই সংযোগ করে এবং এটি বিনামূল্যে ব্যবহার করে এমন সমস্ত অনুপ্রবেশকারীকে সরিয়ে দেয়।

১০। (google camera)
নামটি গুগলের নাম কত চমৎকার তা জানার জন্য যথেষ্ট। যখন আমরা নেক্সাসের মত Google ডিভাইসে Google ক্যামেরা ব্যবহার করি, তখন আপনি HDR + মোড পাবেন। এটি উন্নত চিত্র দেয়, তাই Google ডিভাইসগুলি চমৎকার চিত্রগুলি সরবরাহ করে। বিট আপনার অন্য ডিভাইসগুলিতে HDR + মোড থাকবে না। কিন্তু আপনি এটি Google ক্যামেরা মোড সংস্করণে পেতে পারেন।


সুতরাং, বন্ধুরা, এই সেরা 10 সেরা অ্যাপ্লিকেশন ছিল যা প্লে স্টোর এ পাওয়া যায় না। যেহেতু গুগল মডিডেড বা অন্য কোনও ধরনের এপিকে অনুমতি দেয় না, তাই আপনাকে গুগল প্লে তে অনেকগুলি চমৎকার অ্যাপ্লিকেশন পাবেন না। আপনার নিজের এই অ্যাপ্লিকেশনগুলি খুঁজে ডাউনলোড দিতে হবে। তবে আমরা Play Store এ উপলব্ধ সেরা অ্যাপ্লিকেশনগুলি ভাগ করে সহজ করে দিয়েছি। আমরা শীঘ্রই আরো কিছু অ্যাপ্লিকেশন শেয়ার করব।

No comments