Translate

ইন্টানেটের গতি কম। দেখে নিন ইন্টারনেটের গতি বারানোর সেরা ১০ টি অ্যাপস


ইন্টারনেটের গতি বারানোর সেরা অ্যাপস

ইন্টারনেট ব্যবহারকারির সংখ্যা দিন দিন বেরেই চলছে।
কিন্ত অনেকেই আছে যারা ইন্টারনেটে ঠিকমত স্পিড পাচ্ছে না।ভয় নেই আজকে আপনাদের জন্য কয়েকটি অ্যাপ নিয়ে এসেছি যার মাধ্যমে আপনি আপনার মোবাইলে ইন্টারনেট এর গতি বারাতে পারবেন।
এই অ্যাপগুলো ব্যবহার করে খুব সহজে আপনার ইন্টানেটের গতি বারিয়ে নিন।

ইন্টারনেটের স্পিড বারানোর সেরা ১০টি অ্যাপ। 


১। Internet booster and optimizer
এই অ্যাপ্লিকেশন আপনার ইন্টারনেট ব্রাউজিং গতি বারিয়ে দেবে। আপনার ইন্টারনেট গতি আপনার ইন্টারনেট পরিষেবা সরবরাহকারী দ্বারা নির্ধারিত গতি বারাতে পারবো না তবে এই অ্যাপ্লিকেশন boosting করে আপনার ওই নির্ধারিত গতি পেতে সাহাজ্য করবে
এটি কমান্ড এবং অপ্টিমাইজেশানগুলির একটি সিরিজকে স্বয়ংক্রিয় করে তোলে যা আপনার ব্রাউজারটিকে আপনার Android সিস্টেমের অগ্রাধিকারের উপরে রাখবে যাতে আপনি আপনার ISP ইন্টারনেট স্পিড এবং ডিভাইসের সংস্থানগুলির একটি মসৃণ ব্রাউজিং অভিজ্ঞতার জন্য সর্বাধিক গতি পেতে পারেন।

২। Faster internet 2X

এখনও আপনার পুরোনো 2 জি, 3 জি এবং 4 জি গতি এর সঙ্গে আটকে আছেন। faster internet 2X ব্যবহার করুন।  আপনার ইন্টারনেট গতি 2 গুন বারিয়ে নিন।এই অ্যাপ্লিকেশন আপনার ইন্টারনেট গতি বাড়াতে বিশেষ স্ক্রিপ্ট ব্যবহার করে। এটি সিগন্যাল রিসেপশন উন্নত করে এবং উভয় রুট এবং অ রুট ফোনগুলির সাথে কাজ করে। যাইহোক, এটি রুট করা ফোনে ভাল কাজ করে।

৩। Free intrnet speed booster
ইন্টারনেট স্পীড বুস্টার বিনামূল্যে আপনার ইন্টারনেট গতি বাড়াতে সাহাজ্য করে। আপনি যদি কোনও মোবাইল নেটওয়ার্ক বা Wi-Fi সহ ধীর গতির ইন্টারনেটের গতি অনুভব করেন তবে এটি আপনার জন্য সবচেয়ে ভাল অ্যাপ। এই অ্যাপ্লিকেশনটি ডিভাইসের উপর ভিত্তি করে ৪০-৮০% আপনার ইন্টারনেট গতি বাড়িয়ে তুলতে পারে। ফ্রি ইন্টারনেট গতি সহায়তাকারী আপনার ইন্টারনেট সংযোগটি দ্রুততর করতে কাজ করে - DNS ক্যাশে সাফ করে এবং বিলম্বিততা উন্নত করে (এটি পিং গতি এবং সর্বাধিক ভাল হলে আপনি মাল্টিপ্লেয়ার গেমগুলি খেলতে পারবেন)।

৪। Internet speed boster 3G/4G
এই অ্যাপের মাধ্যমে আপনি ইন্টারনেটের 3G/4G স্পিড বারাতে পারবেন।

৫। Internet speed meter lite
ইন্টারনেট স্পিড মিটার লাইট স্ট্যাটাস বারে আপনার ইন্টারনেট গতি প্রদর্শন করে এবং বিজ্ঞপ্তি প্যানেলে ব্যবহৃত ডেটা পরিমাণ দেখায়। এটি আপনাকে আপনার ডিভাইসটি ব্যবহার করার সময় যে কোনও সময় নেটওয়ার্ক সংযোগ নিরীক্ষণ করতে সহায়তা করে এবং এর সাথে আপনি নিজের ইন্টারনেট পরিচালনা গতি বাড়ানোর জন্য আপনার ব্যবহার পরিচালনা করতে এবং অ্যাপ্লিকেশনগুলি পরিচালনা করতে পারেন।

৬। Internet speed booster
internet speed boster আপনার ইন্টারনেট সংযোগটি অপ্টিমাইজ করার জন্য একটি চমৎকার বিনামূল্যের অ্যাপ্লিকেশন। আপনার Wi-Fi নেটওয়ার্ক এবং ইন্টারনেট এর গতি যদি কম হয় তাহলে আপনি এই অ্যাপটি ব্যাবহার করতে পারেন। এই অ্যাপের ফাংশনটি সহজ এবং খুব উপকারী, চলমান সমস্ত অ্যাপ্লিকেশনগুলি বন্ধ করে, এর জন্য সংস্থান মুক্ত করে এবং দ্রুত ইন্টারনেট উপভোগ করতে তাদের উপলব্ধ করে, ব্রাউজিংয়ের সময় সংযোগ ব্যবহার করে অন্যান্য প্রক্রিয়াগুলিকে আটকায়।

৭। Network signal speed booster
এই অ্যাপ্লিকেশনটি আপনার ফোনে 3G / 4G এবং WiFi সংযোগটি বিশ্লেষণ করে এবং এটি মাত্র এক ক্লিকে দ্রুত স্পিড বারিয়ে দেয়। এই অ্যাপ্লিকেশন অনেক ডিভাইসে পরীক্ষা করা হযয়েছে এবং অনেক ব্যবহারকারীদের জন্য ভাল কাজ করে। আপনি এই অ্যাপ্লিকেশন ব্যবহার করার পরে আপনি ভুঝতে পারবেন যা আপনার ইন্টারনেট এর গতি অনেক বেড়ে গেছে।

৮। Network master speed test
নেটওয়ার্ক মাস্টার একটি ছোট, দ্রুত এবং বিনামূল্যের নেটওয়ার্ক টুল। আপনি গেম এবং ভিডিও এর জন্য নেটওয়ার্ক গতি বারাতে এটি ব্যবহার করতে পারেন। এই অ্যাপ্লিকেশনটি আপনাকে নেটওয়ার্ক বিশ্লেষণ করতে সহায়তা করবে। এই এমনকি অ্যাপলিকেশনগুলি গোপন এবং অননুমোদিতভাবে ব্যাকগ্রাউন্ডে সেলুলার বা ওয়াইফাই ডেটা ব্যবহার করে সনাক্ত এবং বন্ধ করার বৈশিষ্ট্য রয়েছে, অনুমোদিত অ্যাপ্লিকেশানগুলিকে সর্বাধিক ব্যান্ডউইথ এবং সংযোগের গতি বাড়ানোর নিশ্চিত করে।

৯। Speedify -fastet internet
Speedify আপনার ইন্টারনেট দ্রুত এবং আরও নির্ভরযোগ্য করে তোলে। আরো ব্যান্ডউইথের জন্য আপনার সেলুলার এবং Wi-Fi সংযোগগুলি সহজেই একত্রিত করুন এবং আপনার ওয়াই-ফাইটি কাজ বন্ধ করে দিলে আপনাকে অনলাইনে রাখবে। যখন আপনার ফোন বা ট্যাবলেটটি একটি খারাপ Wi-Fi সংযোগে আটকে থাকে, তখন স্পিডিফাই বীট ছাড়াই সেলুলারে স্যুইচলে চলে যাবে।

১০। Internet speed master
internet speed master এটি ইন্টারনেট সংযোগ উন্নত করতে সাহায্য করে। এটি একটি সেরা হাতিয়ার। এটি টিসিপি / আইপি কনফিগারেশনে সংযোগ উন্নত করে সিস্টেম ফাইলগুলি সংশোধন করবে। এটি একটি পরিচিত লিনাক্স টুইক তাই এটি নিরাপদে ব্যবহার করতে পারবেন।  তবে এটি করার আগে সর্বদা একটি ব্যাকআপ করুন।

ইন্টারনেটের গতি কিভাবে বারাবেন?
ভাবতে হবে না।
এই হল ইন্টারনেটের স্পীড বারানোর সেরা অ্যাপগুলি।
আশাকরি আপনার এই অ্যাপগুলো ভাল লাগবে।
শেয়ারা করতে ভুলবেন না! কোন মন্তব্য থাকলে নিচের বক্সে একটা মন্তব্য করুন।
ভাল থাকবেন।

No comments